আজ, রবিবার | ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৪:৩৯

ব্রেকিং নিউজ :
আবারো সিআইপি সম্মাননা পেলেন বিজনেস আইকন মাগুরার আব্দুল মুক্তাদির শ্রীকোলের ১০টি কেন্দ্রে শাহীনের ভোট মাত্র ১৬৪টি! শ্রীপুর উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান রাজন ৪৩টি কেন্দ্রে প্রথম হয়েছেন বোনের বাড়িতে গিয়ে মাগুরা সরকারি কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ

শ্রীপুরে ১০ শয্যার ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’ উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলা সদরের মুক্তা মার্কেটের দ্বিতীয় তলায় ১০ শয্যা বিশিষ্ট ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’-এর উদ্বোধন ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা সদরের এই ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’-এর স্বত্বাধিকারি বাবুল রেজা নামের জনৈক উদ্যোক্তা।

উদ্বোধনী অনুষ্ঠানে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, এ ধরনের প্রতিষ্ঠান যেন কোনোভাবেই গলাকাটা প্রতিষ্ঠানে পরিণত না হয়। সেবার মানসিকতা নিয়ে মানুষের চিকিৎসা করতে হবে। টাকার পিছনে নয়, সেবার পিছনে দৌঁড়াতে হবে। তিনি গরীবদের জন্য কমপক্ষে ১০ ভাগ ছাড় দেওয়ার প্রস্তাব দেন।

উদ্বোধন অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মো. মশিয়ার রহমান, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. শাখারুল ইসলাম শাকিল, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান ফজলুসহ অন্যান্যরা।

প্রভাষক অপূর্ব মিত্রের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology